তানভীর-মম’র ‘সাহস’

আফজালুর ফেরদৌস রুমন : ভিন্ন ভিন্ন গল্প নিয়ে আরটিভির ‘সময়ের গল্প’ ধারাবাহিক নাটকটি এখন বেশ আলোচিত। অপরাধ ও রহস্য সমাধানবিষয়ক গল্প নিয়ে দুই বছর আগে শুরু হয়েছিল এ ধারাবাহিক। এখানে প্রতি পর্বে দেখানো হয় প্রতিটি ভিন্ন ভিন্ন অপরাধ, রহস্য ও সমাধানের গল্প।

প্রতিটি পর্বের ঘটনাগুলোকে চিত্রনাট্য করেন ভিন্ন ভিন্ন চিত্রনাট্যকার। আনিসুর রহমান রাজীবের পরিচালনায় এবারের নতুন পর্ব ‘সাহস’ এ অভিনয় করেছেন ছোট পর্দার দুই আলোচিত মুখ গোলাম কিবরিয়া তানভীর এবং জাকিয়া বারি মম।

তপু খানের সার্বিক তত্ত্বাবধান আর পরিচালনায় আরটিভির ‘সময়ের গল্প’তে প্রতি এপিসোডেই ভিন্নধর্মী গল্প উপস্থাপন করা হয়। ‘সাহস’ এর গল্পেও আমাদের চিরচেনা সমাজে ঘটে যাওয়া বাস্তব একটি বিষয় ব্যতিক্রম রুপে তুলে ধরা হয়েছে। গল্প এবং শিল্পীদের অভিনয় দর্শকদের কাছে ভালো লাগবে বলেই আশা করছেন অভিনেতা তানভীর।

তানভীর জানান- ভিন্নধর্মী একটি মেসেজ দেবার প্রয়াস করা হয়েছে এই ফিকশনের মাধ্যমে। এছাড়া আমাদের দেশের এই সময়ের আলোচিত এবং গুনী অভিনেত্রী মম’র সাথে কাজ করার অভিজ্ঞতাও দারুন। তাদের জুটি দর্শকদের কাছেও কিছুটা ভিন্নতা নিয়েই হাজির হবে বলে মন্তব্য করেন তিনি।

আরটিভিতে আজ(রবিবার) রাত আটটা দশ মিনিটে প্রচারিত হবে ‘সাহস’। বরাবরের মতো এই পর্ব সঞ্চালনের দায়িত্বেও আছেন মৃদুল হাসান হৃদয়।

Ad