‘মেয়েরা অভিনয়ে কেবল রূপের জন্য আসে না’

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি এই সময়ের আলোচিত অভিনেত্রী মধুমিতার অভিনীত নতুন ছবি ‘চিনি’ এর পোস্টার প্রকাশিত হয়েছে। যেখানে টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্যর পিঠে পিঠ দিয়ে বসে রয়েছে মধুমিতা।

ছবিটি মা-মেয়ের দুষ্ট মিষ্টি সম্পর্কের রসায়ন তুলে ধরেছেন পরিচালক মৈনাক ভৌমিক আর প্রযোজনায় করেছেন এসভিএফ। আর শীতের এই সময়ে আসছে ‘বড় দিনে, ‘মুক্তির কথা ভাবছেন পরিচালক মৈনাক ভৌমিক।

ভারতীয় সিরিয়াল ‘পাখি’ থেকে ‘লাভ আজ কাল পরশু’র তিস্তা হয়ে অনেক মানুষের ভালোবাসা জুটেছে তরুণ এই অভিনেত্রীর ভাগ্যে। দুই বাংলায় বেশ জনপ্রিয়ও তিনি। আর ইদানিং সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক আর ইন্সট্রাগ্রামে নিজের ছবি দিয়ে ভালোই ভক্তদের মাতাছেন অভিনেত্রী মধুমিতা।

মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘চিনি’ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মধুমিতা।

‘চিনি’তে অভিনয়ের অভিজ্ঞতা জানাতে গিয়ে বলেন, ‘এর আগে যখনই কোনও চরিত্রে অভিনয় করেছি, তার সঙ্গে নিজের মত করে কিছু কিছু অনুভূতি যোগ করে নিতে হয়েছে। তবেই চরিত্রের সঙ্গে একাত্ম হতে পেরেছি। কিন্তু এখানে নিজেকে সম্পূর্ণভাবে ঢেলে দিলে মধুমিতাই চিনি আর চিনিই মধুমিতা।

‘চিনি’ চরিত্রে অভিনয়ের জন্য আমায় কোনও কষ্ট করতে হয়নি। অপরাজিতা আঢ্য ভীষণ পরিণত একজন অভিনেত্রী। যখনই ওনার মনে হত আমি আরও একটু ভালো করতে পারি উনি নির্দ্বিধায় আমায় বলতেন। শুধু উনি নয় মৈনাকদা, সৌরভদা গোটা টিম আমাকে সাহায্য করেছে।’

তিনিও আরও বলেন, ‘হিন্দি, ইংরেজী’তে নারীকেন্দ্রীক অনেক ছবি হচ্ছে। মেয়েদের ভাবনাচিন্তাকে ছবিতে তুলে ধরার চেষ্টা করা হচ্ছে। মেয়েরা অভিনয়ে কেবল রূপের জন্য আসে না। আমি এমন একটা সুযোগ পেয়ে অভিভূত যেখানে একজন নায়িকা হিসাবে সাজগোজের থেকে অনেক বেশি জরুরি ছিল অভিনয়।’

Ad