মেহজাবিনের সাথে দেখা করার সুযোগ দিচ্ছে ‘টেকনো’

ফিচার ডেস্ক : শুক্রবার রাজধানী ঢাকার যমুনা ফিউচার পার্কে টেকনো ব্রান্ডের নতুন আউটলেটে থাকছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এই বিষয়টি নিশ্চিত করেছেন ট্রানশান বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক।

জানা গেছে, স্মার্টফোন প্রেমীদের জন্য থাকছে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর সাথে সরাসরি দেখা করার সুযোগ। সম্প্রতি তিনি টেকনোর নতুন স্মার্টফোন ‘ক্যামন ১৬ প্রিমিয়ার’ এর মডেল হয়েছেন।

নতুন ফোনের পারফরম্যান্স, ক্যামেরা, ব্যাটারি ও অন্যান্য ফিচারের দিক থেকে ‘ক্যামন ১৬ প্রিমিয়ার’ ফোনটি বেশ শক্তিশালী এবং উন্নতমানের সব ফিচার থাকায় ফোনটির ব্যবহারকারীদের অভিজ্ঞতা এক অনন্য উচ্চতায় পৌঁছাবে আশাবাদী উৎপাদক প্রতিষ্ঠান টেকনো।

এছাড়াও ক্যামন ১৬ প্রিমিয়ারে রয়েছে আকর্ষণীয় সব ফিচার। এর ইন্ডাস্ট্রি বেস্ট ৬৪ এমপি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যাতে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ১০৫ ডিগ্রি আল্ট্রা ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং পেন্টা এলইডি ফ্ল্যাশসহ ২ মেগাপিক্সেল লো লাইট সেন্সর রয়েছে।

‘নেক্সট লেভেল ক্যামেরা ইভোলিউশন’ থিম সামনে নিয়ে গত শুক্রবার (৪ ডিসেম্বর) টেকনোর প্রথম অনলাইন লঞ্চ অনুষ্ঠানে এ ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি।

Ad