রাজকুমার ও ভূমির ‘বাধাই দো’

আফজালুর ফেরদৌস রুমন : ভিন্নধর্মী কনটেন্ট এবং দক্ষ অভিনয় শিল্পীদের অসাধারণ অভিনয়, নির্মানের মুন্সিয়ানা দিয়ে বক্সঅফিস সফলতা, সমালোচক তথা সাধারণ দর্শকদের কাছ থেলে প্রশংসা পাবার পাশাপাশি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জুটেছিলো ‘বাধাই হো’ সিনেমার স্কোরকার্ডে।

আয়ুস্মান খুরানা, সানিয়া মালহোত্রা, নীনা গুপ্তা, গজরাজ রাও, সুরেখা সিক্রি প্রত্যকেই তাদের ক্যারিয়ারের অন্যতম সেরা কাজ উপহার দিয়েছিলেন এই সিনেমায়। এবার আসছে এই জনপ্রিয় সিনেমা সিক্যুয়েল ‘বাধাই দো’। এই সিনেমাটিতে এই সময়ের বলিউডের অন্যতম আলোচিত এবং দক্ষ দুই তারকা রাজকুমার রাও ও ভূমি পেডনেকর প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন।

‘বাধাই দো’ পরিচালনা করছেন হর্ষবর্ধন কুলকার্ণী। তিনি ২০১৫ সালে ‘হান্টার’ সিনেমা বানিয়েছিলেন। সিনেমাটিতে দিল্লির পুলিশ অফিসারের চরিত্রে রাজকুমার ও স্কুলের শিক্ষিকার চরিত্রে অভিনয় করবেন ভূমি। এতে তাদের দু’জনের ভালোবাসার গল্প এবং তারই ধারাবাহিকতায় সমাজের নানা সুক্ষ বিষয়, অনেকদি ধরে চলে আসা কিছু প্রথা এবং এই সময়ে বদলে যাওয়া নানা সমীকরণ ভিন্নভাবে তুলে ধরা হবে জানা গেছে। সিক্যুয়েল হলেও পুরো নতুন টিম ও গল্পে নির্মিত হচ্ছে ‘বাধাই দো’।

গতকাল মঙ্গলবার (০৫ জানুয়ারি) কমেডি ঘরানার সামাজিক গল্প নিয়ে এই নির্মিতব্য এই সিনেমাটির শুটিং শুরু হয়েছে ভারতের উত্তরাখণ্ডের দেরাদুন শহরে। প্রথমদিনেই রাজকুমার রাও ও ভূমি পেডনেকর দু’জনেই শুটিংয়ে অংশ নিয়েছেন। এবং শ্যুটিংয়ের সময়কার স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সাথে শেয়ার করেছেন তারা।

ছবিতে তাদের লুক প্রকাশ করা হলে ভক্তদের কাছ থেকে প্রশংসা পাচ্ছেন দুজনেই। জংলি পিকচার্স এর ব্যানারে নির্মিতব্য এই সিনেমাটি এই বছরেই মুক্তি পেতে পারে বলে জানা গেছে।

Ad