সেরা ১০ ছেলে-মেয়ে চূড়ান্ত

বিনোদন প্রতিবেদক : চলছে ‘মিস্টার অ্যান্ড মিস ফটোজেনিক ২০২১’ প্রতিযোগিতার কার্যক্রম। এটি যৌথভাবে আয়োজন করেছেন ফ্যাশন ডিজাইনার ওয়ালিউদ্দিন আহমেদ ও জনপ্রিয় র‍্যাম্প মডেল-কোরিওগ্রাফার সৈয়দ রুমা।

জানা গেছে, সেমিফাইনাল রাউন্ড শেষে এখন টিকে আছে ১০ জন প্রতিযোগী। এর মধ্যে পাচঁজন ছেলে ও পাচঁজন মেয়ে। খুব শিগগিরই অনুষ্ঠিত হবে ফাইনাল রাউন্ড।

সেমিফাইনাল রাউন্ডে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় র‍্যাম্প মডেল-কোরিওগ্রাফার সৈয়দ রুমা, মডেল শাবনাজ সাদিয়া ইমি, ফ্যাশন ডিজাইনার নাহারিন চৌধুরী, মেকআপ শিল্পী বাপন রহমান, ফটোগ্রাফার আবু নাসির, মডেল আসিফ আহসান খান। জানা যায়, ফাইনাল পর্বে বিচারকদের তালিকায় থাকবে চমক।

এ প্রসঙ্গে ওয়ালিউদ্দিন আহমেদ বলেন, ‘মিস্টার অ্যান্ড মিস ফটোজেনিক হচ্ছে নতুনদের জন্য একটা প্লাটফর্ম। থ্রি টাইম আয়োজন হচ্ছে। তাদেরকে মিডিয়াতে কাজ করার জন্য সব রকম টেকনিক গুলা সম্পর্ক বেসিক ধারণা দেওয়া হচ্ছে। র‌্যাম্প, ফটোশুট, পোচ, ড্যান্স। কীভাবে নিজেকে উপস্থাপনা করতে হয় এই জিনিস গুলো শেখানো হচ্ছে।’

এই অনুষ্ঠানে ডিজিটাল পার্টনার হিসেবে যুক্ত আছে এসকে মিডিয়া (http://skmediabd.com)। এছাড়াও এসকে মিডিয়ার ফেসবুকে পেইজে সকল আপডেট পাওয়া যাবে।

Ad