সম্মাননা পাচ্ছেন ফেরদৌস আরা-রাজু আলীম-অপূর্ব

বিনোদন ডেস্ক : আজ (২৯ জানুয়ারি) হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে বসছে স্টার প্লাস কমিউনিকেশন অ্যাওয়ার্ড-২০২১’ এর আসর। পুরস্কার বিতরণী অনুষ্ঠানকে ঘিরে জমকালো আয়োজন করা হয়েছে।

জানা গেছে, এবার ‘স্টার প্লাস কমিউনিকেশন অ্যাওয়ার্ড-২০২১’ পাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় নজরুল সংগীত শিল্পী ফেরদৌস আরা ও মিডিয়া ব্যক্তিত্ব রাজু আলীম।

এ বছর বিভিন্ন ক্যাটাগরিতে ১৪ জন সাংস্কৃতিক ব্যক্তিত্বকে অ্যাওয়ার্ড প্রদান করা হচ্ছে। অভিনয়ে সেরার পুরস্কার পাচ্ছেন অভিনেতা ও মডেল জিয়াউল ফারুক অপূর্ব।

সংগীতে অনবদ্য অবদানের জন্য উপমহাদেশের প্রখ্যাত গীতিকার, চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, কাহিনীকার গাজী মাজহারুল আনোয়ারের মেয়ে দিঘি আনোয়ার, সংবাদ পাঠে সেরার পুরস্কার পাচ্ছেন এশিয়ান টিভির সংবাদ পাঠক সারা মাহজাবীন।

উপস্থাপনায় পুরস্কার পাচ্ছেন চ্যানেল আইয়ের সানজিদা পারভীন, তরুণ পুরস্কার পাচ্ছেন আলমগীল হোসেন, সমাজসেবায় মোসাদ্দেক হোসেন, সাংবাদিকতায় ফয়জুল্লাহ সাঈদ, বিনোদন সাংবাদিকতায় সম্মাননা পাচ্ছেন যুগান্তরের এফআই দীপু।

এছাড়াও শাফিয়া হক পিউ (এনটিভি), তিথি কবির (মডেল), মন্দিরা চক্রবর্তী (নৃত্য) এবং সানজিদা মাহমুদ নন্দিতা (সংগীত)- পাচ্ছেন জুরি অ্যাওয়ার্ড।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড-এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব একুশে পদক প্রাপ্ত গীতিকার গাজী মাজহারুল আনোয়ার ও বাংলাদেশ টেলিভিশনের সাবেক অনুষ্ঠান অধ্যক্ষ আলাউদ্দিন আহমেদ। সভাপতিত্ব করবেন স্টার প্লাস কমিউনিকেশন-এর উপদেষ্টা ও আইডল গ্রুপ এর চেয়ারম্যান এ. কে. এম. নজরুল ইসলাম।

Ad