আসছে মিতুর প্রথম সিনেমা ‘আগুন’

জি এম আদল : ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পদার্পণ করেন জাহারা মিতু। ইতিমধ্যে তিনি চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের নায়িকা হিসেবে ‘আগুন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন।

সব ঠিকঠাক থাকলে আসছে রোজার ঈদে মুক্তি পেতে যাচ্ছে ঢাকাই সিনেমার কিং খান খ্যাত নায়ক শাকিব খান ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রথম আসর এর রানারআপ হওয়া নবাগত জাহারা মিতু জুটির প্রথম ছবি ‘আগুন’।

এই সিনেমার নির্মাতা বদিউল আলম খোকন জানান, ‘বিগ বাজেটের ছবি আগুন। শাকিব খানের আরেকটি হিট সিনেমা হতে যাচ্ছে এটি। আগামী ঈদুল ফিতরে ছবিটি মুক্তি পাবে বলে আশা করছি।’

সিনেমাটির বিষয়ে নায়িকা মিতু বলেন, ‘আগুন’ সিনেমার প্রায় ৮০ শতাংশ কাজ শেষ হওয়ার পরে কারোনার কারনে কাজ আটকে গিয়েছিল। এর পরে সিনেমাটি নিয়ে শঙ্কায় পরেছিলাম,শুটিং কবে নাগাদ আবার শুরু হবে তা নিয়ে অনিশ্চয়তায় ছিলাম। অবশেষে সেই শঙ্কা কেটে যাচ্ছে,অপেক্ষার অবসান হচ্ছে। তাই এ বিষয়ে আমি বেশ আনন্দিত।’

দেশ বাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত বিগ বাজেটের সিনেমা ‘আগুন’-এর গল্প লিখেছেন কমল সরকার এবং চিত্রনাট্য করেছেন পরিচালক খোকন নিজেই। ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু জুটি ছাড়াও আরো অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

ইতিমধ্যে ছবিটির একটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। রাজধানীর একটি স্টুডিওতে কবির বকুলের কথায় ও মুরাদ নূরের সুরে ‘আগুন’ সিনেমার গানে কণ্ঠ দিলেন জনপ্রিয় সংগীত শিল্পী এস আই টুটুল ও নকশী তাবাসসুম।

Ad