মুক্তির অপেক্ষায় ‘পাগলের মতো ভালোবাসি’

বিনোদন প্রতিবেদক : অবশেষে পাঁচ বছর পর মুক্তি পাচ্ছে অধরা খান ও আসিফ নূর অভিনীত চলচ্চিত্র ‘পাগলের মতো ভালোবাসি’। এই ছবিটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা শাহীন সুমন।

জানা গেছে, আগামী ১৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘পাগলের মতো ভালোবাসি’। এই ছবিতে অধরা খান-আসিফ নূর ছাড়াও আরও অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত।

২০১৬ সালে ছবিটির শুটিং শুরু হয়েছিল। এরপর কেটে গেছে চারটি বছর। ২০২০ সালের মার্চে সিনেমাটি সেন্সর ছাড়পত্র পায়। তবে করোনা ভাইরাসের কারণে প্রেক্ষাগৃহ বন্ধ হয়ে যাওয়ায় এটি আর মুক্তি দিতে পারেননি নির্মাতা শাহীন সুমন।

অধরা খানের প্রথম সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’। কিন্তু এটি মুক্তির আগেই তার অভিনীত ‘নায়ক’ ও ‘মাতাল’ সিনেমা মুক্তি পেয়েছে। প্রথম ছবি নিয়ে আশাবাদী তিনি।

এ প্রসঙ্গে অধরা খান বলেন, ‘প্রথম সিনেমার বিষয়টি সবসময় অন্যরকম। দীর্ঘ সময় পর মুক্তি পাচ্ছে জেনে ভালো লাগছে। সবাইকে আহ্বান জানাবে, স্বাস্থ্যবিধি মেনে সিনেমাটি যেন প্রেক্ষাগৃহে গিয়ে দেখেন।’

এ প্রসঙ্গে নায়ক আসিফ নূর বলেন, ‘দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাটি। আশা নয় বিশ্বাস সিনেমার মন্দা সময় দর্শককে হলমুখী করবে ‘পাগলের মতো ভালোবাসি’। পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা। সবাইকে অনুরোধ করব সিনেমা হলে এসে ছবিটি দেখার জন্য।’

সিক্স ডি প্রোডাকশনস প্রযোজিত সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন পরিচালক নিজেই। এর গান লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনায় শওকত আলী ইমন এবং আহমেদ হুমায়ুন।

Ad