বিএসিসি’র নতুন ভাইস চেয়ারম্যান হলেন রাজু আলীম

নিউজ ডেস্ক : এ সময়ের মিডিয়ার আলোচিত নাম রাজু আলীম। তিনি একাধারে কবি, সাংবাদিক, উপস্থাপক, টিভি প্রযোজক ও চলচ্চিত্র পরিচালক। এছাড়াও সংস্কৃতির বিভিন্ন শাখায় কাজ করছেন তিনি। সময়, শ্রম আর মেধা দিয়ে হয়ে উঠেছেন তরুণদের অনুপ্রেরণা।

নতুন খবর হচ্ছে, বাংলাদেশ আমেরিকান চেম্বার অব কমার্স-(বিএসিসি) এর বাংলাদেশ চ্যাপ্টারের ভাইস চেয়ারম্যান হলেন রাজু আলীম। আগামীতে বাংলাদেশ-আমেরিকান চেম্বার অব কমার্স-বাংলাদেশ চ্যাপ্টারের সার্বিক দায়িত্ব পালন করবেন তিনি।

এছাড়াও ইয়ুথ কমার্স কমিউনিকেশন ইন্টারন্যাশনাল (YCCI) এর প্রতিষ্ঠাতা এবং টেলিভিশন এবং প্রেস মিডিয়া হাউজ-টেলিপ্রেসের সিইও তিনি।

সম্প্রতি ‘স্টার প্লাস কমিউনিকেশন অ্যাওয়ার্ড-২০২১’ পেয়েছেন রাজু আলীম। লেখক হিসেবেও জনপ্রিয় রাজু আলীমের রয়েছে ‘হৃদয়ে বঙ্গবন্ধু, উন্নয়নের সড়কে বাংলাদেশ, নতুন প্রজন্মের জয়’সহ ২০টিরও বেশি বই। লিখেছেন প্রবন্ধ, গল্প,নাটক এবং কবিতাও।

সংস্কৃতিতে বিশেষ অবদানের জন্য তিনি বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদ সম্মাননা পেয়েছেন। পলিটিক্স, ইকোনমিক্স, ব্যাংকিং এবং কর্পোরেট সেক্টর নিয়ে অনুষ্ঠান নির্মাণ ও কর্পোরেট কমিউনিকেশনে সেরা রাজু আলীম। মুক্তিযুদ্ধভিত্তিক বিশেষ তথ্যচিত্র নির্মাণ করে পেয়েছেন সম্মাননা।

Ad