রাজু আলীমের ভালোবাসার নাটক ‘ডেক্সটো কার্ডিয়া’

আগামী ১৩, ১৪ ও ১৫ ফেব্রুয়ারী প্রতিদিন সন্ধ্যা ৬টা ২০মিনিটে জাকিয়া মুনের রচনায় ও রাজু আলীমের পরিচালনায় ভালবাসা দিবস উপলক্ষ্যে তিন পর্বের বিশেষ নাটক ‘ডেক্সটো কার্ডিয়া’ ডান পাশের হৃদয়’ প্রচারিত হবে চ্যানেল আইতে।

এই নাটকটির সহযোগি পরিচালক আলমগীর সাগর ও চিত্রগ্রহণে শিমুল সিনহা। অভিনয় করেছেন জাকিয়া মুন, শাশ্বত, এম কে পামির, আলেয়া আলো, শরমি শারমিন, নুর ভাবনা, ফাহিম হোসেন প্রমূখ।

এটি একটি নতুন ধারার প্রেমের গল্প। নাটকের নায়ক-নায়িকা দু’জনেই ডাক্তার। অর্নব এবং মাহা শৈশব-শৈশোর থেকেই খোলার সাথী, সহপাঠি এবং দু’পরিবারের মধ্যে আসা-যাওয়ার মধ্য দিয়েই পাড়শুনা সম্পন্ন করে তারা। বন্ধুত্ব বা সহপাটি’র অন্তরালে অপ্রকাশিত ভালবাসা কখনো উপলব্ধি করেনি মাহা। অপ্রকাশিত বিপরীতমুখী ভালবাসা ডান পাশে হৃদয় থাকার কারনে।

পরিচালক রাজু আলীম বলেন, ‘ডেক্সটো কার্ডিয়া’ নাটকটির গল্পটাই অসাধারন। জাকিয়া মুন ও শ্বাশত ডাক্তার চরিত্রে অসাধারন অভিনয় করেছেন। এ নাটক নির্মানে সকল কলাকুশলী ও অভিনয় শিল্পীরা সকলেই আন্তরিকভাবে সহযোগিতা করেছে।’

তিনি আরও বলেন, ‘আশা রাখি এ নাটকের মাধ্যমে দর্শকদের টিভি নাটকের প্রতি আকর্ষন উত্তরোত্তর বৃদ্ধি পাবে। দর্শকদের ভালবাসয় আগামীতে নতুন নতুন ভিন্ন ধারার গল্প নিয়ে কাজ করবো।’

Ad