‘ভয়ংকর খুনীর’ চরিত্রে জাহিদ

বিনোদন প্রতিবেদক : এ প্রজন্মের খলঅভিনেতা জাহিদ ইসলাম। বর্তমান তিনি বড়পর্দায়র পাশাপাশি ছোটপর্দাতেও নিয়মিত কাজ করছেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি নতুন একটি চলচ্চিত্রে যুক্ত হয়েছেন তিনি। চলচ্চিত্রটির নাম ‘চোখ’। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন তিনি।

এই চলচ্চিত্রটি নির্মাণ করবেন নাট্যনির্মাতা আসিফ ইকবাল জুয়েল। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় চিত্রনায়ক নিরব, চিত্রনায়িকা বুবলী ও চিত্রনায়ক রোশান। জানা গেছে, ২১ ফেব্রুয়ারি থেকে নারায়ণগঞ্জে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

নতুন ছবি প্রসঙ্গে খলঅভিনেতা জাহিদ বলেন, ‘আগের ছবিগুলো থেকে এ ছবিটা আমাকে নতুন পথ দেখাবে। পুরো গল্পটা পড়েছি, গা হিম করা, দর্শক যেমন গল্পে বুঁদ হয়ে থাকবে তেমনি চরিত্রের মানুষগুলোর অভিনয়ে। প্রতিটি চরিত্র নিয়ে আলাদা কাজ করেছেন চিত্রনাট্যকার। এখানে আমার চরিত্র ভয়ংকর খুনীর। ভয়ংকর সাহস নিয়ে খুনের কৌশলে যিনি ত্রাস সৃষ্টি করে চলেন।’

উল্লেখ, ‘বীর’, ‘পাসওয়ার্ড’, ‘ছুঁয়ে দিলে মন’, ‘রাজাবাবু’র মতো বিগ বাজেটের জনপ্রিয় ছবিগুলোতে অভিনয় করেছেন জাহিদ ইসলাম। এছাড়া আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’, শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রাহী’ ছবি দুটি।

কাজ চলছে বন্ধন বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’, রাহুল রওশানের ‘বেসামাল’ সহ কয়েকটি ছবির। তিনি ওয়েব সিরিজেও নিয়মিত কাজ করছেন। এরই মধ্যে তিনি বন্ধন বিশ্বাসের ‘জাল’, হেলাল খানের ‘ওয়েলিং’ এবং শাহীন সুমনের ‘মাফিয়া’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

Ad