বাংলাদেশের মিডিয়াতে নিয়মিত কাজ করতে চান পূর্বা

কলকাতার এ প্রজন্মের মডেল-অভিনেত্রী পূর্বা সরকার। তিনি বেশ কয়েক বছর ধরে কলকাতার বিভিন্ন নামি-দামি ব্র্যান্ডের ফটোশুট, চলচ্চিত্র, মেগা সিরিয়াল, মিউজিক ভিডিওতে কাজ করছেন। ইতিমধ্যে তিনি বেশ পরিচিতিও পেয়েছেন।

সম্প্রতি তিনি বাংলাদেশের নতুন দুইটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। গান দুইটির শিরোনাম ‘এম আই এলাইভ অর ডেড’ ও ‘আমি একদিন চলে যাবো’। এরই মধ্যে আদ্রিয়ান ফিল্মস এর ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিও দুইটি প্রকাশ পেয়েছে।

‘এম আই এলাইভ অর ডেড’ নামের ইংরেজি গানটি লিখেছেন গীতিকার জুলফিকার জাহেদী। পাশাপাশি এই গানের মিউজিক ভিডিও নির্মাণও করেছেন তিনি। এই গানটির সুর ও কণ্ঠ দিয়েছেন ভেনিজুয়েলার সংগীতশিল্পী লুনা।

অন্যদিকে, পয়েলা বৈশাখ উপলক্ষে মুক্তি পেয়েছে মিউজিক ভিডিও ‘আমি একদিন চলে যাবো’। গানটি লিখেছেন গীতিকার জুলফিকার জাহেদী। এই গানটির সুর ও কণ্ঠ দিয়েছেন কলকাতার সংগীতশিল্পী ও সুরকার অভিজিৎ সরকার। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন কলকাতার নির্মাতা প্রিয়াব চৌধুরী।

এ প্রসঙ্গে মডেল পূর্বা সরকার বলেন, ‘এই দুই গান প্রথম শুনেই আমি গানের কথা এবং সুরের এতটা মুগ্ধ হয় যে আমি কাজ করার জন্য একদম নিজেকে তৈরী করি। আমরা খুব অল্প সময়ে এতো সুন্দর দুই গানের ভিডিও করতে পারবো তা ভাবিনি।’

তিনি আরও বলেন, ‘বাংলাদেশের গীতিকার এন্ড প্রোডাকশনের সাথে আমার দুইটি কাজ হয়েছে। আমি খুব আশাবাদী গানটি দুইটি নিয়ে। শুধু কলকাতা বা বাংলাদেশ না বরং বিশ্বব্যাপী গানটা দুইটি জায়গা করে নিবে আমার বিশ্বাস।’

উল্লেখ, পূর্বা সরকার নিয়মিত মডেলিং ও অভিনয় করতে চান। এছাড়াও কলকাতার পাশাপাশি বাংলাদেশের মিডিয়াতেও নিয়মিত কাজ করতে চান তিনি।

Ad