রায়হান রাফির নতুন ছবিতে আরিফিন শুভ

বিনোদন প্রতিবেদক : মুক্তিপ্রাপ্ত ‘পোড়ামন ২’ ও ‘দহন’ নির্মাণ করে আলোচিত এবং প্রশংসিত নির্মাতার খাতায় নাম লিখিয়েছেন এই সময়ের অন্যতম দক্ষ নির্মাতা রায়হান রাফি। ভিন্নধর্মী সাবজেক্ট এবং ব্যতিক্রমী নির্মান দিয়ে অল্প সময়েই মুগ্ধ করেছেন সবাইকে।

আজ ঢাকাই সিনেমার এই সময়ের অন্যতম আলোচিত নায়ক আরিফিন শুভকে নিয়ে তার পরবর্তী সিনেমা ঘোষনা দিয়েছেন তিনি। সিনেমার নাম ‘নূর’। নাম ভূমিকায় দেখা যাবে আরেফিন শুভকে।

গত কোরবানির ঈদে চিত্রনায়িকা মাহিয়া মাহীকে নিয়ে তার পরিচালনার শর্টফিল্ম ‘অক্সিজেন’ ব্যাপক প্রশংসা কুড়ায়। এরপর রায়হান রাফি আবারো আলোচনায় আসেন ওয়েবফিল্ম ‘জানোয়ার’ দিয়ে। সত্য ঘটনা অবলম্বনে এই সিনেমার মধ্য দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন গল্প, চিত্রনাট্য, সিনেমাটোগ্রাফি, সংলাপ এবং শক্তিশালী অভিনয় একটি সিনেমার মূল চালিকাশক্তি।

বর্তমানে তার পরিচালনায় বেশকিছু সিনেমা নির্মণাধীন রয়েছে। সেই সিনেমাগুলি হলো ‘ইত্তেফাক’, ‘পরাণ’, ‘স্বপ্নবাজী’ এবং ‘দামাল’। রায়হান রাফির সিনেমার ব্যতিক্রমী গল্প, দক্ষ এবং জনপ্রিয় অভিনয় শিল্পীদের কাস্টিং, ফার্ষ্টলুক পোষ্টার রিলিজের পর তারকাদের লুক সব মিলিয়ে প্রতিটি সিনেমা নিয়েই বাংলাদেশের সিনেমাপ্রেমীদের মাঝে আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে। করোনা ভাইরাসের প্রভাবের কারণে এই সিনেমাগুলো আটকে রয়েছে।

এরইমধ্যে তার নতুন সিনেমার ঘোষনা স্বাভাবিকভাবেই আলোচনায়। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই ‘নূর’ সিনেমার ঘোষনা দিয়েছেন তিনি। যদি বিস্তারিত কিছুই এখনো জানা যায়নি।

অন্যদিকে এই ঈদে আরিফিন শুভ’র ‘মিশন এক্সট্রিম’ মুক্তির কথা রয়েছে। কিছুদিন আগে তাকে দেখা গেছে ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ এ।

Ad