ময়ূরপঙ্খীর উদ্যোগে ফরিদপুরে বৃক্ষরোপণ ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক : ‘ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা’ আন্তর্জাতিকভাবে স্বীকৃতপ্রাপ্ত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। দেশের বিভিন্ন প্রান্তে নিয়মিত ভাবে মানবিক ও সামাজিক কর্মকান্ড পরিচালনা করছে সংস্থাটি। এরই ধারাবাহিকতায় ফরিদপুরের মধুখালীতে ময়ূরপঙ্খীর উদ্যোগে বৃক্ষরোপণ, মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন, উপদেষ্টা লায়ন গোলাম সারোয়ার মানিক, ভাইস চেয়ারম্যান সাথী খান, ফরিদপুর কোঅর্ডিনেটর সাইদুর রহমানসহ সদস্যবৃন্দ।

রিক্সাচালক, দিনমজুর, দোকানদার ও বিভিন্ন পেশার মানুষের অংশগ্রহণে করোনা প্রতিরোধে করণীয় কর্মশালায় অংশগ্রহণ করেন এবং তাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এছাড়া সুবিধাবঞ্ছিত নারীদের স্বনির্ভরতা প্রজেক্ট পরিদর্শন, গণ্যমাণ্য ব্যক্তিবর্গের সাথে ময়ূরপঙ্খী প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাত এবং শরীয়তপুর ও মাদারীপুরেও সফর অনুষ্ঠিত হয়।

ময়ূরপঙ্খীর সদস্য ও ভলান্টিয়ারদের মানবিক ও ভলান্টিয়ারিং কাজের মাধ্যমে দেশসেবায় অংশগ্রহণের আহবান জানান ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন। সেই সাথে করোনাকালীন সময়ে সবাইকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধও করেন তিনি।

Ad