এবার দরিদ্র মানুষের পাশে অভিনেত্রী সামান্তা খান!

করোনাভাইরাস আতঙ্কে আজ সারাদেশে। প্রাণঘাতি এই ভাইরাস নিয়ে সরকার ও প্রশাসনের পাশাপাশি দেশের শোবিজ অঙ্গনের তারকারাও নানাভাবে মানুষকে সচেতন করে যাচ্ছেন। নিচ্ছেন নানা পরামর্শ। এরই মধ্যে বন্ধ ঘোষণা করেছে দেশের নাটক ও চলচ্চিত্রের সমস্ত কার্যক্রম। এছাড়াও বন্ধ হয়েছে শিক্ষা প্রতিষ্ঠান সহ সকল অফিস আদালত।

এরই মধ্যে দরিদ্র মানুষের জন্য নিজ উদ্যোগে পোশাক, হ্যান্ড স্যানিটাইজারসহ মাস্ক বিতরণ করেছেন তরুণ মডেল ও অভিনেত্রী সামান্তা খান। তিনি করোনা সংক্রমণ এড়াতে সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন। সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পাশাপাশি নিয়মিত হাত ধোঁয়ার পরামর্শ দেন। এছাড়াও সবাইকে মুখে মাস্ক ব্যবহার করার জন্য অনুরোধ করেন তিনি।

এ প্রসঙ্গে মডেল ও অভিনেত্রী সামান্তা খান বলেন, ‘সবাই নিজের বাসায় সাবধানে থাকুন। আমাদের সবাইকে যার যার জায়গা থেকে সতর্ক থাকতে হবে। প্রয়োজনে কিছু দিন ঘরে থাকতে হবে। আমরা যদি সতর্ক না থাকি, তা হলে এই ভাইরাস ছড়াতে বেশি সময় লাগবে না। সে জন্য আগে থেকেই সতর্ক থাকতে হবে। আর সম্ভব হলে আপনার আশে পাশের গরীব মানুষগুলোর খোঁজ নিন। তাদের খাদ্য সহায়তা দিন।’

উল্লেখ, এরই মধ্যে তিনি বেশ কয়েকটি নাটক ও মিউজিক ভিডিওতে কাজ করেছেন। এছাড়াও ‘মেঘকন্যা’ ছবির মাধ্যমে চলচ্চিত্রেও অভিষেক হয়েছে। বর্তমানে ছোটপর্দায় নিয়মিত কাজ করছেন।

Ad