কানের রেড কার্পেটে গ্ল্যামারাস বাধঁন

বিনোদন ডেস্ক : চরিত্রের প্রয়োজনে ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় সাধাসিধা রূপে দেখা গেলেও কান ফিল্ম ফেস্টিভ্যালে অংশগ্রহণ করে একের পর এক গ্ল্যামারাস এবং নান্দনিক উপস্থিতি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ঝড় তুলছেন অভিনেত্রী বাঁধন। কান ফেস্টিভ্যালের মতো মর্যাদাপূর্ণ আয়োজনে ভূয়সী প্রশংসা পাচ্ছেন তিনি।

সিনেমার পর্দায় বাঁধনকে সাধারন এক নারীর রূপে দেখা গেলেও কানের লাল গালিচায় তিনি মোহময়ী হয়েই ধরা দিয়েছেন। একবার ঢাকাই জামদানি শাড়ি, একবার মেরুন রঙের গাউন, আর আবার ছাই রঙা গাউনে রূপের আবেদন ছড়াচ্ছেন তিনি। দেশীয় ঐতিহ্যবাহী জামদানী শাড়ি পড়েই সিনেমার প্রিমিয়ারে হাজির হয়েছিলেন তিনি।

শুক্রবার (৯ জুলাই) স্থানীয় সময় রাত ৯টা ৪০ মিনিটে কান উৎসবের মূল ভেন্যু পালে দে ফেস্টিভ্যাল ভবনে আসে ‘রেহানা মরিয়ম নূর’ টিম। গাড়ি থেকে নামার পরই দেখা যায়, পুরুষদের সবার পরনে নির্ধারিত কালো স্যুট, আর অভিনেত্রী বাঁধন পরেছেন ছাই রঙের কাঁধখোলা শর্ট গাউন। গালিচা মাড়িয়ে তিনি যখন হাঁটলেন, যখন যেন আশেপাশে ছড়িয়ে গেলো গ্ল্যামারের দ্যুতি।

এতো হলিউড বলিউডের অভিনেত্রীদের এমনভাবে দেখতে পারলেও বাংলাদেশী কোনো অভিনেত্রী এই প্রথমবার হাটলেন লাল গালিচায়। এর আগে পালে দে ফেস্টিভ্যাল ভবনের ছাদবারান্দায় ফটোসেশনে অংশ নেন বাঁধন। তখন তার পরনে ছিল মেরুন রঙের গাউন। সেখানেও তার লুক এবং ফ্যাশন সেন্স নজর কাড়ে সকলের।

Ad