যতদিন বেঁচে থাকবো, এফডিসিতে কোরবানি দেবো : পরীমনি

বিনোদন প্রতিবেদক : করোনাভাইরাস মহামারির কারণে বিএফডিসিতে এবার পশু কোরবানি দেওয়া নিষিদ্ধ করে বিএফডিসি কর্তৃপক্ষ। এজন্য বিএফডিসির পাশে কোরবানি দিয়ে অসচ্ছল সহকর্মীদের মধ্যে মাংস বিতরণ করেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। এবার তিনি কোরবানি দিলেন ৬টি গরু।

জানা যায়, বুধবার সকাল ১১টার দিকে সেখানে ৬টি গরু কোরবানি দেন। পরে সন্ধ্যা ৬টার দিকে নিজ হাতে অসচ্ছল সহশিল্পীদের মধ্যে মাংস বিতরণ করেন পরিমনি।

পরিমনি গত বছরও এফডিসি চত্বরে পাচঁটি গরু কোরবানি দেন। আগামীতেও এভাবে এফডিসিতে কোরবানি দেবেন বলে ইচ্ছা প্রকাশ করেন তিনি। পরিমনি বলেন, ‘এফডিসি আমার দ্বিতীয় পরিবার। কয়েক বছর ধরে পরিবারের মানুষদের জন্য কোরবানি দিচ্ছি। তারই ধারাবাহিকতায় এবার ছয়টি গরু কোরবানি দিয়েছি।

তিনি আরও বলেন, ‘প্রতিবছরই একটি করে বাড়বে। পরিবারের সদস্যরা খুশি থাকলে আমার তৃপ্ত। এফডিসি আমার দ্বিতীয় পরিবার, যতদিন বেঁচে থাকবো, এফডিসিতে কোরবানি দেবো। মহামারি করোনাভাইরাসের কারণে কোরবানি নিয়ে এবার একটু বেশি সতর্কতা অবলম্বন করতে হয়েছে। পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে মাংস বিতরণ করেছি।’

রুপালি পর্দার এই তারকার হৃদয় মানবিক, তা তিনি প্রমাণ করেছেন বহুবার। সস্প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী ভুলু বারীর দিকে। করোনাকালে কাজের অভাবে তিনি অসহায় অবস্থায় দিন কাটাচ্ছিলেন। দশ হাজার টাকা দিয়ে সহায়তা করলেন বাংলাদেশের প্রথম সবাক চলচ্চিত্র ‘মুখ ও মুখোশ’ -এর অভিনেত্রী বিলকিস বারীর মেয়ে ভুলু বারীকে।

Ad