সম্ভাবনাময় চিত্রনায়িকা পূজা চেরী

আফজালুর ফেরদৌস রুমন : এই প্রজন্মের সবচেয়ে সম্ভাবনাময় এবং আলোচিত চিত্রনায়িকা হিসেবে এরই মধ্যে নিজেকে প্রমান করেছেন পূজা চেরী। ছোটবেলা থেকেই মিডিয়ায় কাজ করছেন পূজা। বেশকিছু বিজ্ঞাপনে সাবলীল অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন তিনি। শিশুশিল্পী হিসেবে ‘ভালোবাসার রঙ’, তবুও ভালোবাসি’, ‘ভালোবাসতে মন লাগে’, ‘অগ্নি’, কৃষ্ণপক্ষ’ ও ‘বাদশা দ্য ডন’ সিনেমাতে তার অভিনয় প্রশংসিত হয়েছিলো।

কিছুটা বিরতি দিয়ে চিত্রনায়িকা হিসেবে নতুনভাবে অভিনয়ে আগমন ঘটে পূজার দেশের অন্যতম আলোচিত প্রযোজনা সংস্থা জাজ মাল্টি মিডিয়ার মাধ্যমে। ‘নূরজাহান’ নামক সিনেমার মধ্য দিয়ে সম্ভাবনার ঝলক দেখালেও ‘পোড়ামন-২’ সিনেমার মাধ্যমে সাধারণ দর্শক থেকে শুরু করে সমালোচক এবং তারকাদের নজর কাড়েন তিনি। এরপর একে একে ‘দহন’ ও ‘প্রেম আমার’ সিনেমাতেও তার অভিনয় দক্ষতা আলোচনায় আসে।

বর্তমানে ‘জ্বীন’, ‘সাইকো’ ও ‘শান’ নামের তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায়। এছাড়া ‘হৃদিতা’ নামের সরকারি অনুদানের একটি সিনেমাতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এছাড়া সৈকত নাসিরের পরিচালনায় ‘ক্যাশ’ সিনেমাতেও আছেন মূল নায়িকা হিসেবে। বদলে যাওয়া বিনোদনের নতুন মাধ্যম ওটিটিতেও দেখা যাবে এই গুনী অভিনেত্রীকে। সুমন ধরের পরিচালনায় ওয়েব সিরিজ ‘প্যারাসাইকোলজি’তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পূজা।

সবমিলিয়ে বলা যায় এই সিনেমাগুলো মুক্তি পেলে ক্যারিয়ারে অনেকটাই এগিয়ে যাবেন এই চিত্রনায়িকা। জুটি হিসেবে সিয়াম আহমেদের সাথে তার কেমেস্ট্রি ইতিমধ্যে জনপ্রিয় হয়েছে। আজ এই নতুন দিনের সম্ভাবনাময় অভিনেত্রীর জন্মদিনে রইলো আন্তরিক শুভেচ্ছা এবং শুভ কামনা।

Ad