ওয়েব সিরিয়াল ‘রূপকথা নয়’ নিয়ে চঞ্চল চৌধুরী

আফজালুর ফেরদৌস রুমন : গত বছর ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই তে চঞ্চল চৌধুরী অভিনীত ‘তাকদির’ রিলিজের পরেই দুই বাংলা তো বটেই সারা বিশ্বের আনাচে কানাচে ছড়িয়ে থাকা বাঙালিদের কাছে ব্যাপক প্রশংসা এবং জনপ্রিয়তা পায়। এমনকি সাগতবটাইটেলের বদৌলতে হিন্দিভাষী কিছু দর্শকদের কাছেও প্রশংসা পেয়েছিলো এই ব্যতিক্রমী নির্মানটি।

এবার এরই ধারাবাহিকতায় ভারতীয় আরেকটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে আসছে শক্তিশালী অভিনেতা চঞ্চল চৌধুরীকে মূল ভূমিকায় রেখে আরেকটি ওয়েব সিরিয়াল। শতাধিক পর্বের এই সিরিয়ালের নাম ‘রূপকথা নয়’। সিরিয়ালটি পরিচালনা করছেন দেশের অন্যতম গুনী নির্মাতা গোলাম সোহরাব দোদুল।

কিছুদিন আগেই দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’ তে ‘ঊনলৌকিক’ নামক অ্যান্থোলজিক্যাল সিরিজের ‘মিসেস প্রহেলিকা’ তে অসাধারণ অভিনয় নিয়ে আলোচনায় তিনি৷ সামনে একই প্ল্যাটফর্মে দেখা মিলবে অমিতাভ রেজার ‘মুন্সিগিরি’তে। আয়নাবাজি দিয়ে বাংলা সিনেমার ইতিহাসে নাম লিখিয়ে নেয়া এই পরিচালক অভিনেতা জুটি এবারো যে নান্দনিক কিছুই উপহার দিবে তা বলার অপেক্ষা রাখেনা।

সাথে আছেন পূর্নিমা এবং শবনম ফারিয়া। গোয়েন্দা চরিত্রে চঞ্চল চৌধুরী ভিন্নমাত্রা যোগ করবেন সেটা পোষ্টার দেখেই বোঝা গেছে। এর মাঝেই এই ‘রূপকথা নয়’ নামক দীর্ঘ সিরিয়াল। চঞ্চল চৌধুরী জানিয়েছেন- ‘ তিনি এখন এই সিরিয়ালে নিজের চরিত্রের মাঝেই ডুবে আছেন, দর্শকেরা তার চরিত্র এবং এই দীর্ঘ সিরিয়ালটি আপন করে নিতে পারবে বলেই তার বিশ্বাস’।

চঞ্চল চৌধুরী ছাড়াও এই ভিন্নধর্মী গল্পের ওয়েব সিরিয়ালে আরও অভিনয় করছেন মৌসুমী হামিদ, ওয়াহিদা মল্লিক জলি, শিল্পী সরকার অপু, জান্নাতুল সুমাইয়া হিমি, নরেশ ভূঁইয়া, সাইফ বাবুসহ আরো অনেকেই। নির্মাতা সূত্রে জানা গেছে, গল্প যতো এগোবে ধীরে ধীরে এই ওয়েব সিরিয়ালে আরো অনেক চরিত্রে দেশের জনপ্রিয় তারকা শিল্পীরাও যুক্ত হবেন।

গল্প বা কনটেন্ট সম্পর্কে বিস্তারিত না জানা গেলেও রোমান্টিক থ্রিলার ঘরানার এই ওয়েব সিরিয়ালের শ্যুটিং শুরু হচ্ছে দুই একদিনের মধ্যেই। ভিন্নধর্মী গল্পের এইঅয়েব সিরিয়ালটি সবার মন জয় করবে বলেই আশাবাদ ব্যক্ত করেছেন প্রযোজনা সংস্থা এবং নির্মাতা।

Ad