শুভ জন্মদিন নুসরাত ফারিয়া

আফজালুর ফেরদৌস রুমন : ঢাকাই সিনেমার এই সময়ের আলোচিত এবং স্ট্যাইলিস্ট চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার মিডিয়াতে শুরুটা রেডিও জকি এবং উপস্থাপিকা হিসেবে। পরবর্তীতে বিজ্ঞাপনেও পান জনপ্রিয়তা। তার সৌন্দর্য্য এবং কঠোর পরিশ্রম তাকে আজকের অবস্থানে নিয়ে এসেছে।

২০১৫ সালে যৌথ প্রযোজনার ‘আশিকী’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় আগমন। টালিউড সুপারস্টার জিতের সাথে জুটি বেধে ‘বাদশা -দ্যা ডন’ এবং ‘বস- ২’ সিনেমায় দুই বাংলায় তার লুক এবং ফ্যাশন সেন্স নজর কাড়ে। সর্বশেষ দেখা গেছে তাকে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সাথে ‘শাহেনশাহ’ সিনেমায়।

সামনে মুক্তির অপেক্ষায় দীপংকর দীপনের অপারেশন সুন্দরবন এবং ঢাকা-২০৪০, এছাড়া বলিউডের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় বঙ্গবন্ধু (বায়োপিক), নূর ইমরান মিঠুর পাতাল ঘর, গিয়াস উদ্দিন সেলিমের গুনিন। আশা করা হচ্ছে এই সিনেমাগুলি রিলিজ পেলে অভিনেত্রী হিসেবে ঢাকাই চলচ্চিতত্রে নুসরাত ফারিয়া একটি শক্ত অবস্থান গড়ে নিতে সক্ষম হবেন।

প্রতিটি সিনেমার গল্প এবং তার চরিত্র ব্যাতিক্রমী ভাবেই উপস্থাপন করা হয়েছে। এবং বিবাহ অভিযান-২। সম্প্রতি ওটিটিতেও অভিষেক ঘটেছে তার ওয়েবফিল্ম ‘যদি কিন্তু তবুও’ দিয়ে। অভিনয়ের পাশাপাশি গায়িকা হিসেবে হাজির হয়েছেন তিনি। বিশেষ করে তার গাওয়া ‘আমি চাই থাকতে’ ভালোই প্রশংসা এবং ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে।

সম্প্রতি জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সাথে একটি বিজ্ঞাপনে আবারো জুটি বেধেছেন তিনি। সব ঠিক থাকলে এই মাসেই এই বিজ্ঞাপন দিয়ে সেলুলয়েডে হাজির হচ্ছেন তিনি। আজ এই অভিনেত্রীর জন্মদিনে তার সুন্দর আগামীর জন্য রইলো অনেক অনেক শুভ কামনা।

Ad