আসছে ‘বাঘের বাচ্চা’

আফজালুর ফেরদৌস রুমন : দেশের অন্যতম শক্তিশালী অভিনেতা শহীদুজ্জামান সেলিমের ‘এরম ভিডিও এডিট করা যায়’ অথবা এই প্রজন্মের জনপ্রিয় এবং আলোচিত তরুন অভিনেতা খায়রুল বাসারের ‘সারাজীবন শূয়োরের বাচ্চা বলে গালি দিছে, কিন্তু আমি হইতে চাই বাঘের বাচ্চা।’ এই সংলাপই বলে দেয় যে, গৌতম কৈরীর পরিচালনায় ‘বাঘের বাচ্চা’ কতোটা জমজমাট ভাবে হাজির হতে যাচ্ছে।

দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’ এর ‘ডাকাতিয়া বাঁশি’ অরিজিনাল সিরিজের তিন নম্বর এপিসোড ‘বাঘের বাচ্চা’ রিলিজ পাচ্ছে এই বৃহস্পতিবার। নামের মতো করেই প্রতি পর্বের মত গল্পের থিমে এবারেও থাকছে ‘ডাকাত’ এর উপস্থিতি। এর আগে ‘লাল কাতান নীল ডাকাত’ এবং ‘জোয়ার ভাটা’ এর পরে বাঘের বাচ্চা ও যে একটি নান্দনিক নির্মান হতে যাচ্ছে তা বলার অপেক্ষা রাখেনা।

৪৬ সেকেন্ডের ট্রেলারে যতোটুকু বোঝা গেলো যে, গ্রামের এক অসৎ জমিদার, একটি ভিডিও ক্লিপ এবং তার বাড়িতে ঘটে যাওয়া ডাকাতির গল্প বলবে ‘বাঘের বাচ্চা’। এখানে ডাকাতদের মুখে মুখোশ যার আদল বাঘের। আর এই ‘বাঘের বাচ্চা’ হিসেবে দক্ষ অভিনেতা খায়রুল বাসার হয়তো এই গল্পে গুরুত্বপূর্ণ ভূমিকায় হাজির হবেন।

দুই প্রজন্মের দুই শক্তিশালী অভিনেতার অভিনয় যুদ্ধ দেখার পাশাপাশি গুনী নির্মাতা গৌতম কৈরীর নির্মানের মুন্সিয়ানাও দেখতে পাওয়া যাবে এই গল্পে। তাই স্বাভাবিকভাবেই এই ‘বাঘের বাচ্চা’ নিয়ে আগ্রহও বেশি।

পোষ্টার রিলিজ দেবার পরপরই ‘বাঘের বাচ্চা’ নিয়ে দর্শকদের মাঝে আগ্রহ লক্ষ্য করা গিয়েছিলো। ট্রেলার রিলিজের পর সেই আগ্রহের মাত্রা বাড়লো আরো কয়েকগুন। পোষ্টার রিলিজের সময় ট্যাগ লাইন ছিলো ‘মুখোশের আড়ালে কেন এই হুংকার?’ আগামী বৃহস্পতিবার এই হুংকার এবং তার পেছনের কারন জানা যাবে।

তবে প্রত্যাশা কতোটুকু পূরন করবে ‘বাঘের বাচ্চা’ সেটার উত্তর তো মিলবেই আগামী বৃহস্পতিবার তবে গল্প, অভিনয়, নির্মান সব মিলিয়ে ‘বাঘের বাচ্চা’ নান্দনিক নির্মান হিসেবে জায়গা করে নিবে সেটাই কামনা। শুভ কামনা রইলো পুরো টিমের জন্য।

Ad