মিউজিক্যাল ওয়েবফিল্ম নিয়ে অর্ণব

আফজালুর ফেরদৌস রুমন : গায়ক অর্ণব এবার হাজির হচ্ছেন অভিনেতা হিসেবে। না কোনো নাটক বা সিনেমায় তাকে মারামারি বা প্রেম করতে দেখা যাবেনা। তবে যেভাবে অর্ণবকে দেখা যাবে সেভাবে তার কাছের মানুষেরা ছাড়া অন্য কেউ বা তার ভক্তরা তাকে দেখেনি আগে।

গান ও গানের বাইরে অর্ণব বাস্তব জীবনে কেমন, গান নিয়ে তার ভাবনা সহ আরো অনেক কিছুই এবার সেলুলয়েডে আসতে চলেছে মিউজিক্যাল অরিজিনাল ফিল্ম ‘আধখানা ভালো ছেলে আধা মস্তান’ এর মাধ্যমে।

এই মিউজিক্যাল ফিল্মের পরিচালক দেশের অন্যতম আলোচিত এবং দক্ষ নির্মাতা আবরার আতহার। দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম চরকির জন্য নির্মাণ করা হয়েছে এই ৭০ মিনিটের ফিল্ম। অর্ণবের অনেক জনপ্রিয় গান থেকে ১০টির মতো গান এই মিউজিক্যাল ফিল্মে থাকবে বলে জানা গেছে।

‘রাস্তায়’, ‘সে যে বসে আছে’, ‘চাই না ভাবিস’, ‘আধখানা’ ‘হারিয়ে গেছি’ এর মতো জনপ্রিয় গান আছে এই লিস্টে। একই সঙ্গে নতুন অ্যালবামের গানের পেছনের কিছু গল্পও তুলে ধরা হয়েছে। মোদ্দা কথায় গায়ক অর্ণবের জার্নি তুলে ধরা হবে এই মিউজিক্যাল ফিল্মে। দেখা যাক এরকম ভিন্নধর্মী কনটেন্ট এবং দেশের জনপ্রিয় গায়কের এমন জানা-অজানা গল্পের উপস্থাপন কতোটা মন জয় করতে পারে আমাদের।

Ad