নেটফ্লিক্সের ‘আরণ্যক’ দিয়ে রাভিনার ওটিটি যাত্রা

আফজালুর ফেরদৌস রুমন : বলিউডের ‘মাস্ত মাস্ত’ গার্ল রাভিনা ট্যান্ডন দীর্ঘ বিরতির পর ফিরছেন আবারো অভিনয়ে। বহুল প্রতীক্ষিত ‘কেজিএফ- চ্যাপ্টার ২’ তে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র ‘রামিকা সেন’ হিসেবে তার লুক ইতিমধ্যে প্রশংসা পেয়েছে। তবে তার আগেই জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের আপকামিং সিরিজ ‘আরণ্যক’ এর মাধ্যমে ওয়েব জগতে অভিষেক হচ্ছে রাভিনার।
যদিও ‘আরণ্যক’ শব্দের সঙ্গে আমাদের বাঙালিদের একটা পরিচয় আগে থেকেই। এ শব্দ বা নামটি টি শুনলেই বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের উপন্যাসের কথা মনে পড়ে যায় অনায়াসেই। রাভিনার এই সিরিজের টিজার দেখে মনে হয়েছে আদ্যোপান্ত থ্রিলার ঘরানার ফিকশন হতে চলেছে এটি।
পাহাড়ি পরিবেশ, জংগল, রহস্য ঘেরা টিজারে রাভিনার সাথে দেখা মিলেছে আশুতোষ রানা এবং কলকাতার গুনী অভিনেতা পরমব্রতের। পরিচালক বিনয় ওয়েকুলের এই সিরিজে আরো রয়েছেন জাকির হুসেন, মেঘনা মালিক সহ আরো অনেকে। প্রযোজনায় আছেন সিদ্ধার্থ রায় কাপুর, রমেশ সিপ্পি এবং রোহন সিপ্পি। তবে লাইমলাইটের আলোয় আপাতত রাভিনা ট্যান্ডন।
কারন নব্বই দশকের সাড়া জাগানো এই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী দীর্ঘ বিরতির পর তার বয়সের সাথে মানানসই চরিত্রে কতোটা সুনিপুণ অভিনয় দক্ষতা উপস্থাপন করতে পারেন সেটাই এখন দেখার বিষয়। সবকিছু ঠিক থাকলে ডিসেম্বরের ১০ তারিখে রিলিজ পাচ্ছে এই নেটফ্লিক্স অরিজিনাল সিরিজটি।
Ad