আলোচনায় সাঞ্জু-অধরার ‘জানরে’

আফজালুর ফেরদৌস রুমন 

বর্ডার বলতে আমরা বুঝি দুইটি দেশের সীমানা। এমন সীমানা দিয়ে বৈধ এবং অবৈধভাবে পারাপার করা হয় মানুষ, গরুসহ নানা দ্রব্য। তেমনি আবার হয় মাদকসহ নানান দ্রব্যাদির চোরাচালানও হয় এইসব এলাকায়। দুই দেশের সীমান্তবর্তী এক গ্রাম সুলতানপুর৷ অপরূপ সৌন্দর্য্যের ‘সুলতানপুর’ এ চোরাচালানকে ঘিরে গড়ে ওঠা বেশ কিছু গ্যাং এবং তাদের মাঝে ঘটে নানা ঘাত, প্রতিঘাত, সংঘাত নিয়েই নির্মাতা সৈকত নাসিরের এই সিনেমা রিলিজ পাচ্ছে আগামী ২রা জুন।

সিনেমার প্রমোশনের অংশ হিসেবে সম্প্রতি রিলিজ দেয়া হয়েছে সিনেমার গান ‘জানরে’ শিরোনামের একটি গান। রিলিজ পাবার পর থেকেই আলোচনায় এই গানটি। গানটিতে কন্ঠ দিয়েছেন বলিউড গায়ক স্নিগ্ধজিত। বলিউডের ‘বিক্রম বেদা’ ছবির ‘অ্যালকোহলিয়া’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছিলো স্নিগ্ধজিতের কন্ঠে। বলিউড ‘গ্রিক গড’ খ্যাত হৃতিক রোশনের লিপে গানটি জনপ্রিয়তা পেয়েছিলো।

‘জানরে’ গানটির বিভিন্ন দৃশ্যে দেখা মিলেছে সাঞ্জু জন ও অধরা খানের। রোমান্টিক ঘরানার এই গানে তাদের কেমেস্ট্রি স্ক্রিনে দেখতে ভালো লেগেছে। বেশ রাফ এন্ড টাফ লুকে সাঞ্জু জন এবং মোহনীয় অধরা খানের উপস্থিতি এই গানটিকে আলাদা মাত্রা এনে দিয়েছে।

ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ‘সুলতানপুর’ সিনেমাটি পরিচালনা করেছেন সৈকত নাসির, কাহিনি আসাদ জামানের। সাঞ্জু এবং অধরা খান ছাড়াও এই সিনেমায় আরো অভিনয় করেছেন আশীষ খন্দকার, সুমন ফারুক, রাশেদ মামুন অপু, মৌমিতা মৌ, শাহিন মৃধাসহ আরো অনেকে।

 

Ad