নব্বই দশকের এক সত্য প্রেমের গল্প নিয়ে প্রেক্ষাগৃহে ‘ইতি চিত্রা’

আফজালুর ফেরদৌস রুমন 

নাটক, শর্টফিল্ম নির্মাণ করে সুনাম অর্জন করেছেন তরুণ নির্মাতা রাইসুল ইসলাম অনিক। আজ নির্মাতা হিসেবে চলচ্চিত্রের মতো বিশাল মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে তার।
নব্বই দশকের সত্য প্রেমের গল্প নিয়ে নির্মিত ‘ইতি চিত্রা’র মধ্য দিয়ে ক্যারিয়ারের নতুন অধ্যায় শুরু হচ্ছে তার।

ইতিমধ্যে গতানুগতিক ধারার বাইরে এসে ভিন্নরকম ট্রেলার রিলিজ পাবার পরে বিনোদনপ্রেমীদের মাঝে এই সিনেমা নিয়ে পজিটিভ ভাইভ লক্ষ্য করা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। নব্বই দশকের আবহে সহজ, সুন্দর একটি রোমান্টিক গল্পের হাতছানি দেয়া ট্রেলারে আরো উঠে এসেছে সেই সময়ে সমাজ, জীবনধারা। সিনেমার গান রিলিজ পাবার পরে সিনেমাটি দেখার আগ্রহ আরো বেড়ে যায়। এই সময়ে অ্যাকশন, থ্রিলার বা সাসপেন্স ঘরানার কাজ যেখানে খুব বেশি সেখানে এমন ফিল গুড ভাইভ দেয়া সাধারণ গল্পের সিনেমা আমাদের স্বস্তি এনে দেয়।

‘ইতি চিত্রা’ সিনেমাটিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন রাকিব হোসেন ইভন ও জান্নাতুল ঋতু। ওটিটিতে বেশকিছু কাজে দক্ষতার জানান দেয়া তরুন অভিনেতা ইভনের প্রথম সিনেমা এটি। মাশুক চরিত্রে ইভন দর্শকদের কতোটা মুগ্ধ করবেন তা সময়ই বলে দিবে। মূল অভিনেত্রী হিসেবে দেখা মিলবে নবাগতা ঋতুর। ইতিমধ্যে ট্রেলার, গানে তার সৌন্দর্য্য এবং ফ্রেশ ফেস নজর কেড়েছে। সিনেমায় আরও অভিনয় করেছেন নরেশ ভুইঁয়া, ফরহাদ লিমন, শেখ স্বপ্না, মনিরুজ্জামান মনি, লোবা আহমেদ সহ আরো অনেকে।

Ad