তিশাকে নিয়ে নির্মাতা সঞ্জয় সমদ্দারের ওয়েবফিল্ম ‘পয়জন’

আফজালুর ফেরদৌস রুমন 

টেলিভিশন নাটক, ওয়েব কনটেন্ট এবং বিনোদনের সবচেয়ে বড় মাধ্যম সিনেমা এই তিন ধারাতেই নিয়মিত নির্দেশনা দিচ্ছেন সময়ের আলোচিত এবং জনপ্রিয় নির্মাতা সঞ্জয় সমাদ্দার। গত বছর ওপার বাংলার সুপারস্টার জিৎ কে নিয়ে কলকাতার সিনেমা ‘মানুষ’ নির্মানের মাধ্যমে বড় পর্দায় আগমন ঘটে আমাদের দেশের এই প্রশংসিত পরিচালকের। কিছুটা বিরতি দিয়ে তিনি এবার ছোট পর্দার পরিচিত এবং জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশাকে নিয়ে নির্মাণ করলেন ওয়েব ফিল্ম ‘পয়জন’।

আমাদের বাস্তব জীবনের চরম সত্যকে কেন্দ্র করে নির্মিত হয়েছে সাসপেন্স থ্রিলার ঘরানার এই ওয়েব ফিল্ম। গত ২২ জানুয়ারি শুটিং শুরু হয়েছিলো ওয়েব ফিল্মটির। আর গত ১লা ফেব্রুয়ারি শুটিং পর্ব শেষ হয়। নারী চরিত্রকে কেন্দ্র করে এগিয়ে যাওয়া গল্পে মূল ভূমিকায় আছেন তিশা৷ অতিরিক্ত সবকিছুই যে আদতে আমাদের জন্য ক্ষতিকর সেটাই তুলে ধরা হয়েছে গল্পে। সাসপেন্স থ্রিলারে ভরপুর এই ওয়েব ফিল্ম’ দর্শকদের গ্রহণযোগ্যতা পাবে বলেই মনে করছেন এই ওয়েব ফিল্মের সাথে সংশ্লিষ্ট সকলে।

উল্লেখ্য এর আগেও এই নির্মাতা-অভিনেত্রী জুটিকে একসাথে দেখা গেছে অমানুষ, এন্টি হিরো, লোহার শিকল সহ বেশকিছু ভিন্নধর্মী এবং জনপ্রিয় কাজে। এবার ‘পয়জন’ ওয়েবফিল্মেও তারা মুগ্ধতা ছড়াবেন সেটাই কাম্য।

মামুনুর রশিদ তানিমের রচনায় ‘পয়জন’ ওয়েব ফিল্মে তানজিন তিশার বিপরীতে আছেন এই সময়ের আরেক জনপ্রিয় এবং প্রশংসিত অভিনেতা আবু হুরায়রা তানভীর। তিশা এবং তানিভীর বাদে এই বিগ ক্যানভাসের ওয়েবফিল্মে অভিনয় করেছেন টাইগার রবি, রওনক রিপন, আব্দুল্লাহ আল সেন্টু, এ কে আজাদ সেতু, এসএম সোহাগ সহ আরো অনেকে। প্রমুখ। ওয়েব ফিল্মটি শিগগিরই দীপ্ত ওটিটি প্লেতে মুক্তি পাচ্ছে বলে জানা গেছে।

 

Ad